Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে গরু চোরের হামলায় গৃহকর্তা আহত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৮:৩৫ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে গরু চোরের হামলায় মীর হোসেন নামে এক গরুর মালিক আহত হয়েছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলা আগমুন্দিয়া গ্রামে দুই বাড়িতে গরু চুরির চেষ্টা করেছে চোরেরা। আহত মীর হোসেন আগমুন্দিয়া গ্রামের মৃত ছানারউদ্দিনের ছেলে। তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চোরের হামলায় আহত মীর হোসেন জানান, আগমুন্দিয়া গ্রামে হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের জৈবচাষ প্রশিক্ষণ কেন্দ্রে দীর্ঘদিন ধরে ব্যক্তিগতভাবে গরু লালন পালন করে আসছেন। ঘটনার দিন রাত ২টার দিকে তিনজনের একটি গরু চোরের দল দুইটি গেটের তালা ভেঙ্গে গরুর ঘরে প্রবেশ করে। এ সময় গরুর ঘরের মধ্যেই শুয়ে থাকা অবস্থায় লোহার রড দিয়ে মাথায় ও শরীরে আঘাত করে। পরে তার চিৎকারে আশে পাশের লোকজন চলে আসায় চোরেরা পালিয়ে যায়। তিনি আরো জানান একই রাতে আগমুন্দিয়া গ্রামে আরো এক ব্যক্তির বাড়িতে চোরেরা হানা দেয়। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

কালীগঞ্জ থানার এসআই আশিক জানান, অভিযোগ পেয়ে ঘটানস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ