Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরের এসপি মাহবুব হাসানকে খুলনায় বদলী

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৮:৩৬ পিএম

মাদারীপুরের পুলিশ সুপার মো: মাহবুব হাসানকে মাদারীপুর থেকে খুলনা জেলার এসপি হিসাবে বদলী করা হয়েছে এবং খুলনা জেলার এসপি গোলাম মোস্তফা রাসেলকে মাদারীপুর জেলার এসপি হিসাবে বদলী করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা শাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস আজ মঙ্গলবার দুপুরে রাষ্ট্রপতির আদেশক্রমে বদলী সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারী করে।

উল্লেখ্য, কালকিনি পৌরসভা নির্বাচনে মেয়রপদে স্বতন্ত্রপ্রার্থী মশিউর রহমান সবুজকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর প্রস্তাবের বিষয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এর সাথে সাক্ষাত করানোর জন্য তার সরকারী গাড়ীতে করে ঢাকায় নিয়ে যাওয়ায় সমালোচনার মুখে পড়ে এসপি মাহবুব।স্থানীয় ভোটাররা মশিউর রহমান সবুজ নিখোঁজ হওয়ার অভিযোগ তুলে রাস্তায় টায়ার জালিয়ে কালকিনি ঘেরাও ও বিক্ষোভ মিছিল করে। পরবর্তীতে কালকিনি পৌরসভা নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ