Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামগতিতে উন্নয়ন সহযোগী টিম’র প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

রামগতি (লক্ষ্মীপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৬:০৩ পিএম
লক্ষ্মীপুরের রামগতি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা উন্নয়ন সহযোগী টিম (ইউএসটি) কর্তৃক বাস্তবায়িত খাবার পানি সরবরাহ ও স্বাস্থ্য উন্নয়ন শীর্ষক প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। দাতা সংস্থা Penny Appeal এর অর্থায়নে প্রকল্পটি লক্ষ্মীপুর,বগুড়া ও গাইবান্ধা জেলায় বাস্তবায়ন হচ্ছে।
প্রকল্পের আওতায় তিনটি জেলার ছয়টি উপজেলার তেইশটি ইউনিয়নে সর্বমোট ৯০০ টি অগভীর নলকূপ ও ৪৬ টি গভীর নলকূপ স্থাপন করা হবে। শুধুমাত্র রামগঞ্জ উপজেলার ইছাপুর,চন্ডিপুর ও লামচর ইউনিয়নে গভীর নলকূপ স্থাপনসহ অন্যান্য স্বাস্থ্য শিক্ষা কার্যক্রম বাস্তবায়িত হবে।প্রকল্প অবহিতকরণ সভাটি ইউএসটি লক্ষ্মীপুর অঞ্চলের এলাকা সমন্বয়কারী ফজলে এলাহী সঞ্চালনা করেন।রামগতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মোমিনের সভাপতিত্বে সভায় উপস্থিত  ছিলেন রামগতি উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী ফাতেমাতুজ জোহরা,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাসুদ, চরআলেকজান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আনোয়ার হোসেন,রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনু ও সাধারণ সম্পাদক আমানত উল্যাহ  সহ বিভিন্ন গন্যমান্য  ব্যক্তিবর্গ,ইউএসটির কর্ম এলাকার ওয়াশ কমিটির নারী ও পুরুষ সদস্য বৃন্দ,সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ