Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৭:২৫ পিএম

জ্ঞাত উৎস বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক খলিলুর রহমান ও তার স্ত্রী বিলকিস রহমানের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ সোমবার দুদকের কুষ্টিয়া সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. জাকারিয়া তাদের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা করেন। খলিলুর রহমান কুষ্টিয়া শহরের পেয়ারাতলা ১৯/৩ জাহের আলী সড়কের বাসিন্দা।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, খলিলুর রহমানের নামে জ্ঞাত আয়ের বাইরে ৫২ লাখ ৫৫ হাজার ১৬৯ টাকার সম্পদের সন্ধান পেয়েছে দুদক। এছাড়া তার স্ত্রী বিলকিস রহমানের নামে ৫৫ লাখ ৩৩ হাজার ৫৩৪ টাকার অবৈধ সম্পদের সন্ধান পেয়েছে দুদক। মামলায় দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭ (১) এবং মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ও ৪ (৩) ধারায় অভিযোগ আনা হয়েছে।

উল্লেখ্য, প্রধান শিক্ষক খলিলুল রহমানের বিরুদ্ধে বিদ্যালয়ের জায়গায় স্থাপিত দোকান বিক্রি করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ