Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আইনমন্ত্রীর উপস্থিতিতে সংঘর্ষের ঘটনায় মামলা

গ্রেফতার ৬

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইনমন্ত্রীর অনুষ্ঠানে দু’পক্ষের হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মামলা হয়েছে।
গত শনিবার রাতে পুলিশ বাদী হয়ে ২৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত দু/আড়াইশ’ জনকে আসামিকে করে মামলাটি দায়ের করে। এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো রাসেল, সুমন, হৃদয় খান, সালাউদ্দিন, রবিন ও কাইয়ুম। এদের সবার বাড়ি তেতৈয়া গ্রামে। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর ভ‚ইয়া জানান, সংঘর্ষের ভিডিও ফুটেজ দেখে গ্রেফতারকৃতদের সনাক্ত করা হয়েছে।
বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
গত ৫ মার্চ জেলার কসবায় স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে আইনমন্ত্রীর উপস্থিতিতে মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল ও মেয়র প্রার্থী এম, এ আজিজের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়।
এ সময় ২০ টি মোটরসাইকেল ভাঙচুরসহ অগ্নিসংযোগ এবং বেশ কয়েকটি দোকানপাট ও মার্কেটে ভাঙচুর চালানো হয়। পরে মন্ত্রী দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ করে তার বাড়ি কসবার পানিয়ারুপ গ্রামে চলে যান। পরে পুলিশ টিয়ারসেল নিক্ষেপ করে ও ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ