Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কেশবপুরের পল্লীতে এক বৃদ্ধের মৃত্যুতে ৬জন আটক

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৭:৩৪ পিএম

কেশবপুরের পল্লিতে প্রতিপক্ষের সাথে ঝগড়াঝাটিতে আহত হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। পুলিশ জিজ্ঞেসাবাদের জন্য ৬ জনকে আটক করেছে।
এলাকা বাসী জানায় আজ রোববার সকালের দিকে কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের ধর্মপুর গ্রামের দাসপাড়ায় খোকন দাশ গং দের সাথে বলরাম দাশ গংদের সাথে তর্ক বির্তকের সুত্র ধরে হাতাহাতির ঘটনা ঘটে, সেখানে খোকন দাশের মৃত্যু হয়।
মৃত্যুর পরে এলাকায় প্রচার হয় টাকা চাওয়া কে কেন্দ্র করে তর্ক বির্তকের এক পর্যায়ে পাওনাদার বলরাম দাশ ঋনি খোকন দাশ (৭০) কে আঘাত করলে অসুস্থ হয়ে মারা যায়।

এ বিষয়ে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন এ প্রতিনিকে বলেন, সকাল ৮টার পর উপজেলার বিষ্নুপুর গ্রামে দুই পক্ষের ঝগড়াঝাটি আহত হয়ে খোকন দাশ (৭০) নামে মৃত্যুর ঘটনায় সরেজমিন তদন্তে নিহতের শরীরের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রির্পেট আসলে পরে জানা যাবে। ধারণা করা হয়েচ্ছে হার্ডের দূর্বলতা বা ইন্টারনাল ডেমারেজে মৃত্যু হয়ে থাকতে পারে। প্রাথমিক ভাবে জিজ্ঞেসা বাদের জন্য ৬ জনকে আটক করে থানায় আনা হয়েছে। তিনি আরো বলেন থানায় অভিযোগ করলে মামলা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ