Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

খুলনার ডুমুরিয়া উপজেলায় পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত মোহাম্মদ রনি সরদারকে (১৪) আটক করেছে। শুক্রবার দিবাগত রাত একটার দিকে ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের বরুণা গ্রাম থেকে ধর্ষককে আটক করা হয়। সে একই গ্রামের মো. খিজির সরদারের ছেলে।

মামলার বিবরণে বলা হয়েছে, শুক্রবার সন্ধ্যায় শিশুটির মা রান্না করছিলেন। এ সময়ে প্রতিবেশি মোহাম্মদ রনি সরদার চকলেট দেওয়ার প্রলোভন দিয়ে তাকে নিজেদের বাড়ির একটি পরিত্যক্ত স্থানে নিয়ে যায় এবং ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে শিশুটির পিতা শুক্রবার রাতে পুলিশকে জানান। ওই রাতেই পুলিশ অভিযুক্তকে আটক করে। শনিবার শিশুটির পিতা বাদি হয়ে মামলা দায়ের করেন। ডুমুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, শিশুটিকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আটক রনিকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

১৬ ফেব্রুয়ারি, ২০২১
২৭ নভেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ