Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে শিশু ধর্ষণ চেষ্টা

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১ নম্বর বেলাইচন্ডি ইউপিতে ৩ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়েছে ঘটনাটি ঘটেছে গত শনিবার দুপুরে।
জানা গেছে, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউপির বাঘাচোরা দেবীডোবা গ্রামের এক দরিদ্র দিনমজুর এর শিশু কন্যা। তার পিতা ওবায়দুল হক রাজশাহীতে রিকশাা চালিয়ে জীবিকা নির্বাহ করে। তার মা ফাতেমা বেগম স্বামী ও সন্তান ছেড়ে অন্যত্রে বিয়ে করেছে। এর পর থেকে সেই শিশু কন্য দাদী জাহানারা বেগমের কাছে লালন পালন হচ্ছে।
শনিবার দুপুরে শিশু কন্যা পাশের আজুদ্দি (৬৫) বাড়ীতে খেলতে গেলে এ সুযোগে আজুদ্দি শিশু কন্যাকে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে হাতে নাতে আটক করে। একই দিন সন্ধ্যায় দাদী জাহানারা বেগম গ্রামবাসীর সহায়তায় আসামিসহ পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সোহেল রানা জানান, ৩ বছরের শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে মামলার আসামী আজুদ্দিকেও গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ-চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ