Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় র‌্যাবের হাতে অস্ত্রসহ যুবক আটক

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ৮:০৪ পিএম | আপডেট : ৮:৫৬ পিএম, ২ মার্চ, ২০২১

চট্টগ্রামের আনোয়ারায় দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ মো. নাছির (৩৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার(৩ মার্চ) ভোর রাতে উপজেলার চাতরী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জালাল সওদাগরের ঘর থেকে র‌্যাব-৭ এর একটি দল তাকে আটক করেছে। আটককৃত নাছির উত্তর চাতুরী গ্রামের মৃত জালাল সওদাগরের পুত্র। এসময় তার কাছ থেকে একটি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি, ছয়টি চাকু এবং ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার ভোর রাতে আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের উত্তর চাতরী এলাকায় অভিযান চালিয়ে মো. নাছির নামে অস্ত্রধারী এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ১ টি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৬ টি চাকু এবং ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

আনোয়ারা থানার অফিসার্স ইনর্চাজ এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, আনোয়ারায় র‌্যাবের অভিযানে আটক মো. নাছিরকে ১ টি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৬ টি চাকু এবং ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃত নাছিরের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে র‌্যাবের একটি মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ