Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় জীবন গেল মেধাবী ছাত্রের

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৫৭ পিএম

ঘাতক বেপরোয়া ট্রাকের ধাক্কায় জীবন গেল এক মেধাবী স্কুল ছাত্রের। এ ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট( কদমতল) গ্রামের সোহেলের আদরের সন্তান হামজাকে ঘাতক ট্রাক বাঁচতে দিলোনা। সন্তানকে নিয়ে দেখা হাজারো স্বপ্ন তাসের ঘরের ন্যায় ভেঙ্গে চুরমার হয়ে গেল আজ।

সদা চঞ্চল, হাসিখুশিতে থাকা, এলাকার ছোটবড় সবার প্রিয় ছিল হামজা (১৩)। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে বটতৈল পোড়াদহ সড়কের কবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে স্থানীয় খান অটো রাইচ মিলের একটি বেপরোয়াগামী ট্রাকের সাথে দুর্ঘটনার শিকার হয় হামজা ।

স্থানীয়রা জানান, ঘটনার সময় বটতৈলের দিক থেকে আসা একটি ট্রাক হামজার বাইসাইকেল পিছনে সজোরে ধাক্কা মারে। এতে হামজার মাথায় ট্রাকের ডালার বডিতে প্রচন্ড আঘাত লেগে রক্তাত্ব হয়ে রাস্তায় লুটিয়ে পরে। এ সময় স্থানীয় কয়েকজন হামজাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় দ্রুত কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

সেখানে নিয়ে ভর্তির কিছুক্ষনের মধ্যে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। শেষ খবর পাওয়া পর্যন্ত হামজার মরদেহ মর্গ থেকে বাড়িতে নেওয়ার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ