Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’গ্রুপের মধ্যে সংঘর্ঘের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার ভোর ৬টায় উপজেলার বালুচর ইউনিয়নের কয়রাখোলায় এ ঘটনা ঘটে। এতে ৪ জন টেটাবিদ্ধসহ আহত হয় ১০ জন। টেটাবিদ্ধ আহতরা হলেন-চান্দেরচর গ্রামের সুরুজ মিয়ার ছেলে সাদর মিয়া (৫২), হাবিব ধেন্দারের ছেলে আখির ধেন্দা (৩২), কান্দু মিয়ার ছেলে নিলু মিয়া (৫৫), রফিকুল ইসলামের ছেলে মিদুল মিয়া (৩৪)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল ভোর ৬টায় কয়রাখোলা এলাকায় জহির এবং নুর হোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে গতকাল সকাল ৯টার সময় চান্দ্রেরচর গ্রামে জহির এবং নুর হোসেনের সমর্থক ইস্রাফিল ও কামিজুদ্দিন কামু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে । এ সময় ৪ জন টেটাবিদ্ধসহ ১০জন আহত হয়। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে গুরুতর আহত মৃদুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। সিরাজদিখান থানার ওসি এসএম জালালউদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কয়রাখোলা এবং চান্দেরচর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরাজদিখান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ