Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নওগাঁ থেকে শিশুসহ গৃহবধূ নিখোঁজ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২০ পিএম

নওগাঁ থেকে শিশুসহ সুরভী আক্তার সিঁথি (২২) নামে এক গৃহবধূ বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাবার পথে নিখোঁজ হয়েছেন। এব্যাপারে তার স্বামী সাউথইষ্ট ব্যাংক নওগাঁ শাখার কর্মকর্তা একরামুল হক সাগর মঙ্গলবার দিবাগত রাতে নওগাঁ সদর মডেল থানায় একটি সাধারণ ডাইরি এন্ট্রি করেছেন।

সাগর জানান, সোমবার (২২ ফেব্রুয়াী) বিকেল ৫টায় তার স্ত্রী মেয়ে চাঁদনিকে (২২ মাস) নিয়ে তার বাবার বাড়ি নওগাঁর সদর উপজেলার জগৎসিংহপুর থেকে রিক্সাযোগে তার বাড়ি পাশর্^বর্তী বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের ছোট মালসন আমঝুপি গ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। তার মোবাইলফোনও বন্ধ। তার সঙ্গে স্ত্রীর কোনো ধরনের মনো-মালিন্য ছিল না বলেও তিনি জানান।

নিখোঁজ সুরভীর বাবা সোহেল রানা বলেন, “জামাইকে সাথে নিয়ে আমরা সবাই মিলে অনেক খোঁজা-খুঁজি করেও কোন সন্ধ্যান পাইনি। আমার মেয়ের সাথে জামাইয়ের কোনো ঝামেলা ছিল না। তারা সুখেই বসবাস করছিল।”
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৭ ফেব্রুয়ারি, ২০২২
১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ