Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তিন জনকে কুপিয়ে জখম

বালিয়াকান্দি (রাজবাড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৪৭ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের দিয়ারা মোড়ে গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তিন জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

উপজেলার ইসলামপুর ইউনিয়নের দিয়ারা গ্রামের জহুরুল হকের ছেলে শরিফুল ইসলাম (৪৫) বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি অবস্থায় জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দিয়ারা গ্রামের প্রতিপক্ষ হাকিম মোল্লার ছেলে রিপন মোল্লা (৩৫), মামুন মোল্লার ছেলে রুবেল মোল্লা (৩০),আতিয়ার রহমানের ছেলে সোহান মোল্লা (২৫), হাফিজ মোল্লা (৩০), বাহারুল মোল্লা (২৫), রুহুল মোল্লা (৩০), মামুন মোল্লা (৪২), জিন্না, রাকিব, মতিন মোল্লাসহ আরো ৪/৫ জন আমাদের উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে আমার ও আমার বড় ভাই ফহাদ বিশ্বাস (৫৫), ইমরান বিশ্বাস (৩৫) কুপিয়ে জখম করে। আমরা সবাই মিলে চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে এসে আমাদেরকে জখম অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় গতকাল শনিবার বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ