Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধে মুক্তিযোদ্ধাকে কুপিয়েছে সন্ত্রাসীরা

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৫৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মুক্তিযোদ্ধার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ভাইটকান্দি ইউনিয়নের সুতারকান্দী গ্রামে বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেনে(৭৫)-র উপর সন্ত্রাসী হামলার এই ঘটনাটি ঘটে।

জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের সুতারকান্দি গ্রামের মোঃ আনোয়ার হোসেন নামের বয়োবৃদ্ধ মুক্তিযোদ্ধাকে শুক্রবার রাতে লোহাররড, রামদা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে সন্ত্রাসীরা। এতে বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের ডান হাতের রগ কাটাসহ দুটি আঙ্গুল ভেঙে যায়। শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। আহত বীরমুক্তিযোদ্ধা বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৯নং ওয়ার্ডের ৬নং বেডে চিকিৎসাধীন আছেন বলে জানা যায়। মুক্তিযোদ্ধার উপর এই হামলার সুবাদে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের উপর এই বর্বরোচিত হামলার বিচার চেয়েছেন সচেতন নাগরিক সহ সাধারণ জনগণ।

এ ব্যাপারে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান, জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষের এক পর্যায়ে মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মধ্যস্থতা করতে গেলে তিনি আহত হন। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ