Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হবু সন্তানের জন্য শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত সাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২৩ এএম
অধীর আগ্রহে কারিনার দ্বিতীয় সন্তানের অপেক্ষায় প্রহর গুনছে গোটা কাপুর ও পতৌদির নবাব পরিবার। যে কোনও মুহূর্তেই সন্তানের জন্ম দিতে পারেন কারিনা। বৃহস্পতিবার দিনভর সোশ্যাল মিডিয়ায় চাপা উত্তেজনা বজায় ছিল, এখনও সেই রেশ কাটেনি। সন্তানের জন্মের আগে থেকেই সবরকম প্রস্তুতি শুরু করে দিয়েছেন সাইফ আলি খান।
 
বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি ও ভিডিও ভাইরাল হয় যেখানে হাতে রঙ, খেলনা নিয়ে বাড়ির দিকে গটগটিয়ে হাঁটতে দেখা যায় সাইফ আলি খানকে। সদ্যই নতুন বাড়িতে শিফট করেছেন তারকা দম্পতি। সাইফের পরনে ছিল নীল রঙের কুর্তা ও সাদা পাজামা। করোনা সচেতন সাইফ মুখ ঢেকে রেখেছিলেন সাদা মাস্কে। এদিন সকালে ছেলে তৈমুরের সঙ্গেও লেন্সবন্দি হন সাইফ। অধীর আগ্রহে ছোট ভাই বা বোনের অপেক্ষায় রয়েছে তৈমুরও। শুধু সাইফ-কারিনা নয়। নতুন সদস্যের অপেক্ষায় তাদের লক্ষ লক্ষ ফ্যান। বৃহস্পতিবার থেকেই তাদের আগত সন্তানের জন্য উপহার আসতে শুরু করেছে বাড়িতে।
 
এদিন সাইফ-কারিনার বাড়িতে একটি সুবিশাল বক্সের আগমন করে। নীল-গোলাপি এই বক্সে কী ছিল সেই নিয়ে কৌতুহল ছিল সকলেরই। নতুন অতিথির জন্যই যে কোনও উপহার সাজানো রয়েছে এর ভিতর, তা নিয়ে অবশ্য কোনও সন্দেহ নেই। উল্লেখ্য, কারিনা দ্বিতীয়বার মা হলেও এই চতুর্থবার বাবা হতে চলেছেন সাইফ। অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং ও সাইফের দুই সন্তান-সারা ও ইব্রাহিম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্তান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ