Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনা পরবর্তী শিক্ষা প্রতিষ্টান চালুকরনে এক মতবিনিময় সভা অনুষ্টিত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১৩ পিএম

সিলেট জেলার শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষা অফিসারগণের করোনা পরবর্তী শিক্ষা প্রতিষ্ঠান চালুকরণ বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (শুক্রবার) বিকেল ৩টায় সি নগরীর সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এই মতবিনিময় সভা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক বলেন, শিক্ষকরা জীবনের ঝুঁকি নিয়ে নিয়মিত পাঠদান চালিয়ে গেছেন টেলিভিশনের মাধ্যমে। এই বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে শিক্ষাক্ষেত্রে তেমন কোন ক্ষতি হয়নি, আর সামান্য যেটুকু ক্ষতি হয়েছে তা এই ২০২১ সালে সম্পূর্ণ পূরণ করতে সক্ষম হবো আমরা। এই বৈশ্বিক সময়ে অনেক কিছু অর্জন সম্ভব হয়েছে। শিক্ষাক্ষেত্রে অনেক এগিয়ে গেছে আমাদের দেশ। তিনি সকল বিদ্যালয়ের শ্রেণি কক্ষ পরিস্কার, পরিচ্ছন্ন এবং স্বাস্থ্য বিধি মেনে চলাচালের জন্য আহ্বান জানান। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের (ভারপ্রাপ্ত পরিচালক) মো. নুর এ আলমের সভাপতিত্বে ও সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি শিক্ষক কোহেলী রায়ের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক জাহাঙ্গীর কবির আহমদ। বক্তব্য রাখেন- সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর শামীমা আক্তার চৌধুরী, সিলেট মদন মোহন কলেজের অধ্যক্ষ সর্বানী অর্জুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ