Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় ভাগ্নিকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত খালু গ্রেপ্তার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২০ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় খালু মো: রুবেল মিয়া (৩০) কর্তৃক অপ্রাপ্তবয়স্ক ভাগ্নিকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত খালু রুবেল মিয়াকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করেছে তারাকান্দা থানা পুলিশ।

জানা যায়,রাঙ্গামাটি জেলার বরকল থানার কুরকুটিছড়ি সাকিনের মো: আব্দুল মজিদের পুত্র মো:আব্দুল গনি পরিবার সহ তারাকান্দা উপজেলার হরিয়াতলা গ্রামে শশুর লাল হোসেন ব্যাপারীর বাড়িতে বসবাস করতো। তার ১৩ বছরের মেয়ে উপজেলার রাজদারিকেল ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।
এই ছাত্রীকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে অজ্ঞাত স্থানে রেখে জোড়পূর্বক একাধিকবার ধর্ষণ করে রুবেল মিয়া।

এ বিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, রুবেল মিয়া ভিকটিমের বাবা আব্দুল গনির শালিকা মিরজানা বেগমের স্বামী। সেই ক্ষেত্রে ভিকটিম আসামীর ভাগ্নী।গত ২০ ডিসেম্বর বিকালে রাজদারিকেল ইসলামিয়া দাখিল মাদ্রাসার সামনে থেকে রুবেল মিয়া ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিএনজি যোগে নারায়ণগজ্ঞের ফতুল্লা থানার নিউ হাজিগজ্ঞ এলাকায় নিয়ে যায়। সেখানে আটকে রেখে জোড়পূর্বক একাধিকবার ধর্ষণ করে।মেয়ের বাবার দেয়া তথ্যমতে এসআই আব্দুস সবুর ও তার টিম অভিযান চালিয়ে মানিকগঞ্জ হইতে আসামী রুবেল মিয়াকে বুধবার রাতে গ্রেফতার ও নারায়ণগঞ্জ হইতে ভিকটিমকে উদ্ধার করেন। আসামী রুবেল মিয়া ময়মনসিংহের ঈশ্বরগজ্ঞ থানাধীন শিবপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র।
আসামি রুবেল মিয়া কে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ