Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কেড়ে নেয়া জাতি মেনে নেবে না

খুলনায় বিএনপির প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৫০ পিএম

খুলনায় প্রতিবাদ সমাবেশে বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, শহিদ রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কেড়ে নেয়া জাতি মেনে নেবে না। বর্তমান সরকার দেউলিয়াত্বের শেষ পর্যায় পৌঁছে গেছে, জাতিকে দেবার কিছুই নেই। আন্তর্জাতিকভাবে তাদের কেলেঙ্কারির কথা ফাঁস হচ্ছে। জনগণের দৃষ্টি অন্যদিকে নিবদ্ধ করার জন্য আজকে জিয়াউর রহমান বীর উত্তমের মতো একজন ব্যক্তি সম্পর্কে এই ধরনের অলীক মিথ্যা তথ্য জাতির কাছে হাজির করেছে সরকার। নেতৃবৃন্দ আরো বলেন, সকল দলের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে।

দেশব্যাপি প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে বেলা আজ বুধবার ১১টায় দলীয় কার্যালয়ের সামনে মহানগর ও জেলা বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।
সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি এড. এস এম শফিকুল আলম মনা, নগর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জেলা সাধারণ সম্পাদক আমির এজাজ খান, মীর কায়সেদ আলী, শেখ মুশাররফ হোসেন, জাফরুল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আবু হোসেন বাবু প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মাও. আব্দুল গফফার ও সভা পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ