Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলিতে আরটিভির সাংবাদিকের নামে মিথ্যা মামলা করায় প্রতিবাদ সভা

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৩:৫৪ পিএম

আরটিভির হিলি প্রতিনিধি আব্দুল আজিজের নামে মিথ্যা চাঁদাবাজীর মামলা করায় প্রতিবাদ সভা করেছে স্থানীয় সাংবাদিকরা। এসময় তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানান।

বৃহস্পতিবার বেলা ১২ টায় হাকিমপুর প্রেসক্লাবে সংগঠনের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন এর সভাপতিত্বে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।এতে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির, সৈয়দ মোস্তাফিজুর রহমান, রমেন বসাক, জাহিদুল ইসলাম, আনোয়ার হোসেন, হালিম আল রাজী ও আব্দুল আজিজ।

স্থানীয় সাংবাদিকরা জানান,গত ১ অক্টোবর হিলি চেকপোস্ট দিয়ে ভারতীয় অবৈধ মালামাল পাচার হওয়ার সময় সাংবাদিকরা ভিডিও করেন। এসময় স্থানীয় পাসপোর্ট দালাল ও চোরাকারবারী মনির,তাহাকিক হাসান,রাজু, সুইট ক্ষিপ্ত হয়ে আরটিভি প্রতিনিধি আব্দুল আজিজের ক্যামেরা ছিনিয়ে নিয়ে সাংবাদিকদের উপর হামলার চেষ্টা করে। এঘটনায় সাংবাদিকরা থানায় জিডি করলে এরই জেরে চোরাকারবারী তাহাকিক হাসান আজিজের নামে এই চাঁদাবাজীর মিথ্যা মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ সভা

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ