Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গত ২৪ ঘন্টায় সিলেটে করোনায় আরোও আক্রান্ত ১২, মৃত্যু ১ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১৯ পিএম

গত চব্বিশ ঘণ্টায় আরও ১২ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে। একই সময়ে সুস্থ হয়ে উঠেছেন বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৪ জন করোনা আক্রান্ত রোগী। এছাড়া ্ওই সময়ে করোনায় আক্রান্ত হয়ে একজন রোগীর মৃত্যু হয়েছে বিভাগে। আজ সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনের তথ্যানুযায়ী গত ২৪ ঘণ্টায় আরও ১২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন বিভাগে । এর মধ্যে সর্বোচ্চ রোগী শনাক্ত হয়েছেন সিলেট ৭ জন ও সুনামগঞ্জে একজন। এছাড়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনার উপস্থিতি। একইদিনে বিভাগে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৪ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। এদের সকলেই সিলেটের।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্র জানায়, সোমবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ১৩১ জন। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে সিলেট অর্ধেকেরও বেশি ৯ হাজার ৬৬৩, এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৪৮, হবিগঞ্জে ১ হাজার ৯৮৯ ও মৌলভীবাজারে ১ হাজার ৯৩১ জন। সিলেটের চার জেলায় ২৬ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ২৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ২ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৫ হাজার ৩৫২ জন। করোনা আক্রান্তে মৃত্যুবরণ করেছেন ২৭৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ