Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে বিএনপির সমাবেশ, পুলিশের বাধায় মিছিল পণ্ড

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১:০০ পিএম

জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। রবিবার সকাল ১০টায় শহরের আমতলা সড়কে এ কর্মসূচি পালন করেন তাঁরা। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক মো. সৈয়দ হোসেন, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম নুপুর ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন। পরে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পুলিশ নেতাকর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নিয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন জেলা বিএনপির নেতৃবৃন্দ।
সমাবেশে জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন বলেন, খেতাব কেড়ে নিলেই জিয়ার নাম মুছে ফেলা যাবে না। জিয়াউর রহমান মানুষের হৃদয়ে মিশে আছে। তাই সরকারকে এসব অপচেষ্টা থেকে সরে আসার আহ্বান জানান তিনি।
জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম নুপুর বলেন, শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করছিল জেলা বিএনপির নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল বের করা হলে পুলিশ তাতে বাধা দেয়। পুলিশ মিছিকারীদের সামনে এগোতে দেয়নি।
ঝালকাঠি থানার পরিদর্শক (তদন্ত) প্রভাষ মল্লিক বলেন, শহরে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে বিধায় মিছিল করতে দেওয়া হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ