Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় রহিম হত্যার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

তারাকান্দা(ময়মনসিংহ)সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ৫:৪৪ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় বাংলাদেশ জাতীয়তাবাদীদল (বিএনপির-র)আয়োজনে সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে পুলিশের গুলিতে ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য আব্দুর রহিম নিহত হবার প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আয়োজনে ২ আগষ্ট(মঙ্গলবার) দুপুরে তারাকান্দায় বড় মসজিদ সংলগ্ন চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উত্তর বাজারে সিনেমা হলের সামনে গিয়ে শেষ হয়।

 

তারাকান্দায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক এনায়েতুল্লাহ কালাম এবং যুগ্ম আহবায়ক মোতাহার হুসেন তালুকদার এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি,তারাকান্দা উপজেলা বিএনপি এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক এনায়েতুল্লাহ কালাম বর্তমান সরকারকে অগণতান্ত্রিক বলে আখ্যায়িত করে ভোলায় নিয়মতান্ত্রিক বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণকারী নেতা-কর্মীদের ওপর পুলিশী হামলা ও আব্দুর রহিমকে নিহত করায় একে পৈশাচিক এবং নারকীয় বলে উল্লেখ করেন এবং তীব্র নিন্দা জ্ঞাপন করেন।এ সময় উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোতাহার হোসেন তালুকদার সমাবেশে অংশগ্রহণকারী নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান।এরপর নিহতের আত্নার মাগফেরাতের জন্য দোয়া এবং মোনাজাতের মধ্য দিয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশটি শেষ হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল ও সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ