Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহ সীমান্তে ৯ জন আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩৩ পিএম

ঝিনাইদহের মহেশপুরে সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ৯ বাংলাদেশি নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। বৃহস্পতিবার রাতে উপজেলার মাইলবাড়িয়া গ্রামের সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার সকালে আটকের বিষয়টি জানান, বিজিবির মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) পরিচালক কামরুল আহসান।

আটককৃতরা হলেন- পিরোজপুর জেলার কলারন গ্রামের নাজেম জমাদ্দার ছেলে মো. হাফিজুর রহমান (৫০), একই গ্রামের মো. হাফিজুর হোসেনের ছেলে মো. রিয়াদ হোসেন (৭), বারেক জমাদ্দার, মো. সুমন হোসেন (২১), নড়াইল জেলার চাচুড়ি গ্রামের আহম্মদ শেখের ছেলে মো. ইমদাদুল (২৫), মো. মহাসিন হোসেনের ছেলে মো. মাহমুদুল (৩০), মো. মাহমুদুল হকের স্ত্রী মোছা. কুলসুম (২২) ও তার মেয়ে নাইমা (২), মো. সোহাগ আলীর স্ত্রী মোছা. আছমা খাতুন (২৫) ও তার মেয়ে মোছা. সোহাগী (৩)।

আটককৃতদের বিরুদ্ধে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করার অপরাধে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়েরের পর তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ