Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচন স্থগিত

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৭ পিএম

মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার রাতে মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও কালকিনি পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামী ১৪ ফেব্রুয়ারি মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছিল।

বৃহস্পবিার সন্ধ্যায় নির্বাচণ কমিশন থেকে এই নির্বাচন স্থগিত রাখার আদেশ প্রদান করে। পরবর্তী নির্দেশ না দেয়া এই নির্বাচন স্থগিত থাকবে বলেও জানান তিনি। নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ১৪ ফেব্রুয়ারি কালকিনি পৌরসভা নির্বাচনের জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছিল। এই নির্বাচনে মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এস এম হানিফ, বিএনপির মনোনীত প্রার্থী মো. কামাল হোসেন, ইসলামী আন্দোলনের লুৎফার রহমান, স্বতন্ত্র মেয়র প্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সবুজ, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠু।

কালকিনি পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩৩ হাজার ৪শত। নারী ভোটার সংখ্যা ১৬,৭০০জন ও পুরুষ ভোটার ১৭,৩০০ জন। চতুর্থ ধাপে কালকিনি পৌরসভার এই নির্বাচন ইভিএম এর মাধ্যমে হওয়ার প্রস্তুতি ছিলো।

উল্লেখ্য, এই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মশিউর রহমান সবুজকে পুলিশের গাড়িতে তুলে নেয়ার অভিযোগ উঠেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ