Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেট সদর যুবদলের অনুমোদিত কমিটি প্রত্যাখ্যান করে ঝাড়ু মিছিল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১৮ পিএম

ঝাড়ু হাতে সিলেট নগরীতে বিক্ষোভ প্রদর্শন করেছে সদর উপজেলা যুবদলের একাংশ। উপজেলার নবগঠিত আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে এবং বাতিলের দাবিতে এ কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বাদ আসর নগরীর দরগাহ গেটের সম্মুখ হতে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত ঝাড়ু হাতে মিছিল করেন তারা। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মী বলেন, এটি একটি পকেট কমিটি, ষড়যন্ত্রমূলক কমিটি। এটি অবিলম্বে বাতিল ঘোষণা করে ১০১ সদস্যবিশিষ্ট কমিটি পুনর্গঠন করতে হবে। তা না হলে কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবো আমরা।

উল্লেখ্য, সিলেট জেলা যুবদলের আওতাধীন ১৬টি পৌর-উপজেলায় নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেন গত ৭ ফেব্রুয়ারি জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্য সচিব মকসুদ আহমদ স্বাক্ষরিত প্যাডে ১৬ কমিটির অনুমোদন দেয়া হয়। এর মধ্যে আছে সদর উপজেলায় ৪৮ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদনও দেয়া হয়। তবে সদর উপজেলা যুবদলের একাংশের নেতাকর্মী নবকমিটি প্রত্যাখ্যান করে নগরীতে ঝাড়ু মিছিল বিক্ষোভ প্রদর্শন করেছেন আজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ