Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তাড়াশে পর্ণোগ্রাফি আইনে যুবক গ্রেফতার

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১৬ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে স্কুল ছাত্রী কে ব্ল্যাক মেইল করে তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে, মঙ্গলবার রাতে আসলাম হোসেন (২৪) নামের এক যুবক কে পুলিশ গ্রেফতার করেছেন। এর আগে ওই ছাত্রীর বাবা পর্ণগ্রাফী আইনে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃত আসলাম তাড়াশ পৌর সদরের উত্তর ওয়াবদা বাঁধ এলাকার আফসার আলীর ছেলে। এ দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা তাড়াশ থানার এস আই জহুরুল ইসলাম বলেন, মামলার পরপরই পুলিশ তৎপরতা চালিয়ে আসলাম কে গ্রেফতার করে। এ সময় তার ব্যবহৃত মোবাইল, তৈরি করা পর্ণ ছবি উদ্ধার করা হয়।
ভিকটিমের বাবা বলেন, তার মেয়ে মেধাবী ছাত্রী। তাকে বখাটে ও মাদকাসক্ত আসলাম বারবার উত্যক্ত করে আসছিলো। এ নিয়ে তাকে শাসন-বারণও করা হয়।
সম্প্রতি আসলাম তার মেয়ের ছবি সুপার এডিট করে ব্ল্যাক মেইল করার চেষ্টা চালায়। ফোনে হুমকি দেয়। এরপর সে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে দেয়। এতে করে আমার মেয়ে মানসিক ভাবে ভেঙ্গে পড়েছে। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই।
অপরদিকে এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি ফজলে আশিক জানান বুধবার সকালে পুলিশ গ্রেফতারকৃত আসলাম কে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ