Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচন শেষ হয়েছে। গতকাল বুধবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোটগণনা চলছিল। নির্বাচনে মোট প্রার্থী ৪০ জন। আওয়ামী লীগ পন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও বিএনপি পন্থী জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ পুর্ণ প্যানেলে নির্বাচন করছে। এ দুটি প্যানেলের মধ্যে মূল প্রতিদ্ব›িদ্বতা হবে।

আওয়ামী পন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে অ্যাডভোকেট আবু মোহাম্মদ হাশেম, সিনিয়র সহ-সভাপতি পদে মো. সেকান্দার চৌধুরী, সহ-সভাপতি প্রার্থী আলী আশরাফ চৌধুরী, সাধারণ সম্পাদক পদে আবুল হোসেন মোহাম্মদ জিয়া উদ্দিন, সহ-সম্পাদক পদে মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, অর্থ সম্পাদক পদে এসএম অহিদুল্লাহ, পাঠাগার সম্পাদক পদে মোহাম্মদ নজরুল ইসলাম, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মোহাম্মদ মনজুরুল আজম চৌধুরী এবং তথ্য ও প্রযুক্তি পদে প্রার্থী হাদী মো. হাম্মাদ উল্লাহ।

বিএনপি পন্থী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি পদে সাবেক জেলা পিপি এনামুল হক, সিনিয়র সহ-সভাপতি পদে সৈয়দ আনোয়ার হোসেন, সহ-সভাপতি পদে মুহাম্মদ আবু তাহের, সাধারণ সম্পাদক হিসেবে লড়ছেন মো. সিরাজুল ইসলাম চৌধুরী, সহ-সম্পাদক পদে মো. এরশাদুর রহমান রিটু, অর্থ সম্পাদক প্রার্থী ইমতিয়াজ আহাম্মদ জিয়া, পাঠাগার সম্পাদক প্রার্থী মো. রবিউল হোসেন নয়ন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মো. নাজমুল হাসান সিদ্দিকী এবং তথ্য ও প্রযুক্তি পদে প্রার্থী হয়েছেন মাহমুদ উল আলম চৌধুরী (মারুফ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ