Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে বিদেশি জাহাজে ডাকাতির চেষ্টা গ্রেফতার ৯

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩২ এএম

চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে মালয়েশিয়ার পতাকাবাহী একটি বাণিজ্যিক জাহাজে ডাকাতির চেষ্টাকালে অভিযান চালিয়ে ৯ ডাকাতকে গ্রেফতার করেছে কোস্টগার্ড।
মঙ্গলবার পতেঙ্গা সংলগ্ন সাগর থেকে তাদের গ্রেফতার করা হয়।
তারা হলেন - মো. আব্দুল মালেক (৩৫), মো. হোসাইন (৩২), মো. মোজাম্মেল হক (৪০), মো. বেলাল (২৬), মো. হেলাল (২০), মো. ইসমাইল (২৬), জাহাঙ্গীর আলম (৩৬), মো, আরিফ (২২) ও মো. শাহাবউদ্দিন (২৭)। সবাই আনোয়ার উপজেলার গহিরা গ্রামের বাসিন্দা।
অভিযানে ডাকাতদের বহনকারী দুটি ইঞ্জিনচালিত কাঠের নৌকাও জব্দ করা হয়েছে। নগদ টাকাসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
কোস্টগার্ডের পূর্ব জোনের কর্মকর্তা (মিডিয়া) লে. কমান্ডার আমিরুল হক জানিয়েছেন, মালয়েশিয়ার পতাকাবাহী বাণিজ্যিক জাহাজ এমভি মিয়া সেতুতে
ডাকাতির উদ্দেশ নৌকায় চড়ে কাছাকাছি অবস্থান নেয় ডাকাতরা।
জাহাজ থেকে কোস্টগার্ডের সঙ্গে যোগাযোগ করে সাহায্য চাইলে কুতুবদিয়া এলাকায় টহলরত কোস্টগার্ডের জাহাজ দ্রুত ঘটনাস্থলে যায় এবং ৯ জনকে আটক করে। তাদের পতেঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ