Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিবচরে একই রাতে চার দোকানে চুরি

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১৩ পিএম

মাদারীপুরের শিবচরে একই রাতে স্বর্ণের দোকান সহ চারটি দোকানে অভিনব কায়দায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকা সহ কয়েক লক্ষ টাকার মালামাল হাতিয়ে নিয়েছে চক্রটি। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী দিবাগত) রাতে উপজেলার অত্যন্ত জনবহুল চাঁন্দেরচর বাজারের এ ঘটনা ঘটে। বাজারের প্রধান সড়কে অবস্থিত চারটি দোকানে একই রাতে এমন দুর্ধর্ষ চুরির ঘটনায় জনমনে প্রশ্ন উঠেছে।

সিসি টিভির ফুটেজ থেকে দেখা যায়, দোকানের বাহির থেকে তালা বদ্ধ থাকলেও অভিনব কৌশলে শার্টার বাঁকা করে দোকানে প্রবেশ করে দীর্ঘ সময় ধরে চুরি কাজ সম্পর্ন করে একই কৌশলে দোকান থেকে বেরিয়ে যাচ্ছে চোর চক্রের সদস্যরা। অত্যন্ত জনবহুল বাজারটিতে প্রায়ই এমন চুরির ঘটায় আতঙ্ক থাকছে ব্যবসায়ীরা। চোর চক্রটি চাঁন্দেরচর বাজারের জামাল স্টোর, মা জুয়েলার্স ওয়ার্কশপ, বিষ্ণ স্বর্ণকারের দোকান, মিজানের কসমেটিকের দোকান সহ চারটি দোকান থেকে নগদ টাকা সহ প্রায় ৫লক্ষ টাকার মালামাল চুরি করে। চুরি ঠেকাতে সচেতনতার পাশাপাশি পুলিশের টহল জোরদারের দাবি উঠেছে।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন বলেন, চুরির ঘটনায় সকালেই এ ঘটনা স্থল পরিদর্শন করেছেন পুলিশ। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ