Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার সীমান্ত এলাকায় বিজিবি অভিযান ভারতীয় ঔষধসহ আটক ১

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪৪ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ নেত্রকোনা ব্যাটালিয়নের জোয়ানরা রবিবার কলমাকান্দা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ২ লক্ষাধিক টাকা মূল্যমানের ভারতীয় ঔষধসহ এক ব্যাক্তিকে আটক করেছে।
বিজিবি ৩১ নেত্রকোনা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া স্বাক্ষরিত এক প্রেস-বিজ্ঞপ্তি মারফত জানানো হয়, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের পাঁচগাও বিওপির হাবিলদার মোঃ নূরে আলম মোল্লার নেতৃত্বে ৬ সদস্যের একটি টহল দল রবিবার সকাল ১১টা ৩০ মিনিটের দিকে কালাঘর গোদারাঘাট এলাকায় টহল দিচ্ছিল। এ সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টহল দল সীমান্ত এলাকা থেকে কাধে কার্টুন নিয়ে আসা এক ব্যাক্তিকে চ্যালেঞ্জ করে। উক্ত ব্যাক্তি কার্টুন ফেলে পালিয়ে যাওয়ার সময় বিজিবি জোয়ানরা তাকে ধাওয়া করে আটক করে। পরে কার্টুন থেকে আনুমানিক ২ লক্ষ ১০ হাজার ৮ শত ৯০ টাকা মূল্যমানের ভারতীয় ঔষধ জব্দ করে। আটককৃত ব্যাক্তির নাম আব্দুর রহমান (২৫)। সে কলমাকান্দা উপজেলার রামনাথপুর গ্রামের আব্দুল মালেকের পুত্র। পরে আটককৃত ব্যাক্তিকে কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ