Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে আফরোজ হত্যা মামলায় ১ জনের ফাঁসি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫৬ পিএম

সিলেটের ওসমানীনগরে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে আফরোজ আলী হত্যা মামলায় মইনুদ্দিন মঞ্জু নামের এক ব্যক্তির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেটের অতিরিক্ত জেলা দায়রা জজ ১ম আদালতের বিচারক রবিউল ইসলাম এই আদেশ দেন। ফাঁসির দন্ড প্রাপ্ত আসামী মইনুদ্দিন মঞ্জু উপজেলার দয়ামীর ইউপির হুসেন নমকী গ্রামের মৃত সৈয়দ মাহতাব উদ্দিনের ছেলে।

জানা যায়, ২০১৪ সালের ১১ মে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউপির খাসদিওর মীরপাড়ার আফরোজ আলীকে সকাল সাড়ে ৮টার দিকে ডেকে নিয়ে যায়। কথা বলার এক পর্যায়ে ঘাতক মইন্নুদ্দিন মঞ্জু তার সাথে থাকা ছোরা দিয়ে আফরোজ আলীর কোমের ও পরে বুকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ সময় তার চিৎকার শুনে পরিবার সহ স্থানীয়রা এগিয়ে আসলে মঞ্জু পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের ছেলে রায়হান উদ্দিন বাদী হয়ে মইন্নুদ্দিন মঞ্জুকে একমাত্র আসামী করে হত্যা মামলা (নং-১৭) দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা দীর্ঘ তদন্ত শেষে মইনুদ্দিন মঞ্জুকে আসামী করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ওসমানীনগর উপজেলার খাসদিওর মীরপাড়ার আফরোজ আলী হত্যার দায়ে আদালত হত্যা মামলার একমাত্র আসামী মইনুদ্দিন মঞ্জুকে ফাঁসির আদেশ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ