Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রিটেনে মুসলিম কমিউনিটির নেত্রী জারাকে লন্ডনের মেয়র সাদিক খানের অভিনন্দন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৯ পিএম

ব্রিটেনে মুসলিম কমিউনিটির সবচেয়ে বড় নেত্রী জারা মুহাম্মাদকে অভিনন্দন জানিয়েছেন লন্ডনের মেয়র সাদিক খান।জারা ব্রিটেনে মুসলিমদের সবচেয়ে বড় সংগঠন মুসলিম কাউন্সিল অব ব্রিটেনের প্রধান। তিনিই প্রথম সংস্থাটির নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে প্রধান নেত্রী (সচিব) হিসেবে নির্বাচিত হয়েছেন। -ডেইলি মেইল, নিউজ ১৮

ভোটে জয় পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় জারা বলেছেন, ‘আমি সম্মানিতবোধ করছি। গোটা মুসলিম কমিউনিটির সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। আমার নির্বাচন আরও অনেক নারী ও যুবাকে অনুপ্রাণিত করবে। জানা গেছে, আইন নিয়ে স্নাতকোত্তর পাশ করেছেন জারা। পেশায় একজন ট্রেনিং ও ডেভেলপমেন্ট কনসালট্যান্ট। এর আগে মুসলিম কাউন্সিল অব ব্রিটেনের সহ-সচিব ছিলেন। মুসলিম কাউন্সিল অব ব্রিটেনের কাজই হচ্ছে মুসলিমদের স্বার্থ সুরক্ষিত করা। ব্রিটেনের এই জাতীয় সংস্থাটির আওতায় অন্তত ৫০০-র বেশি মসজিদ ও একাধিক ধর্মস্থান রয়েছে। এছাড়াও একাধিক মুসলিম সংগঠন রয়েছে এর আওতায়।



 

Show all comments
  • Shafiqul+Islam ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২২ এএম says : 0
    Congratulations.
    Total Reply(0) Reply
  • Jack+Ali ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৩৬ এএম says : 0
    Every step we are imitating, of course muslim women can doctor, computer programmer, teacher in chemistry, biology, muslim women army trainer but we need to separate them from men, because free mixing cause fornication and adultery. Sura Al-Ahzab:33 Ayat: 33Remain in your homes, and do not display (your) beauty as it used to be displayed in the days of earlier ignorance; and establish Salāh, and pay Zakāh, and obey Allah and His messenger. Allah only intends to keep (all sorts of) filth away from you, O members of the family (of the prophet), and to make you pure through a perfect purification.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ