Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে বিএনপি নেতা আলী আহমদের পিতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫৬ পিএম

সিলেট জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদে পিতা বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুর রহিমের ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “হাজী আব্দুর রহিমের মৃত্যুতে আমি তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। সৎ, সজ্জন, ধার্মিক, পরোপকারী ও বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে মরহুম হাজী আব্দুর রহিমকে এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, গত সোমবার সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদের পিতা ব্যবসায়ী হাজী আব্দুর রহিম তুরু মিয়া (৮৮) ইন্তেকাল করেন। বাদ আসর কামাল বাজার তালিবপুর নতুন জামে মসজিদ মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ