Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ে রাতের আধারে শ্বশুর বাড়ি থেকে লাবনী আক্তার নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাতে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত লাবনী আক্তার উপজেলার বাড়িগাও এলাকার বাচ্চু মিয়ার মেয়ে।
জানা যায়, গত রোববার রাত প্রায় সাড়ে দশটার দিকে নিজের শয়ন কক্ষে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে মারা যায় লাবনী। ঘরে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস দেয়। তবে লাবনী আক্তারের শরীরে কোন প্রকার জখমের চিহ্ন পাওয়া যায়নি। স্থানীয় বাসিন্দারা বলেন, ছয় মাস আগে ভালোবেসে পৌরসভার ছয়বাড়িয়া এলাকার সোবহানের ছেলে শুভকে বিয়ে করেন লাবণী। তাদের মধ্যে ভালো সম্পর্ক ছিল। কি কারণে এমন দুর্ঘটনা ঘটলো তা কেউ বলতে পারেনি।
এ বিষয়ে লাবণীর বাবা সোবহান থানায় একটি অপমৃত্যুর অভিযোগ করেছেন। কারও প্রতি তার কোন অভিযোগ নেই। তবে কেউ যদি এই দুর্ঘটনার সাথে জড়িত থাকে সে যেন শাস্তি পায়। লাবণীর স্বামী শুভকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকা হয়েছিল। ঘটনার সাথে কোন প্রকার জড়িত না থাকার প্রমাণ না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক আশরাফ বলেন, ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

১ ফেব্রুয়ারি, ২০২১
১৮ জানুয়ারি, ২০২১
১২ অক্টোবর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২০ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ