Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাফত রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠার বিকল্প নেই- খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০০ পিএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, মানুষের অধিকার প্রতিষ্ঠায় উলামায়ে কেরামকে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। মানুষের কল্যাণ ও মুক্তির জন্য খেলাফত রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠার করতে হবে। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। সুচিন্তিত পরিকল্পনার আলোকে সাহসিকতার সহিত ময়দানে কাজ করতে হবে। শেরপুর জেলার কয়েকজন বিশিষ্ট আলেমের খেলাফত মজলিসে যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আজ সোমবার দুপুরে পুরানাপল্টনস্থ মজলিস মিলনায়তনে অনুষ্ঠিত এ যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মো. আবদুল জলিল, শ্রমিক মজলিসের সহসভাপতি আমীর আলী হাওলাদার, কুমিল্লা উত্তর জেলা সহসভাপতি মাওলানা এমদাদ উল্লাহ খান, শেরপুর জেলার বিশিষ্ট আলেম ও শেরপুর সদর উপজেলা খেলাফত মজলিসের আহŸায়ক মাওলানা আবদুল আজীজ, মাওলানা সুলতান মাহমুদ, মাওলঅনা নূরুল আলম, মাওলানা আবদুল হালিম, মাওলানা সেকান্দর আলী, মুফতি মাসুদুর রহমান, মাওলানা আবদুর রাজ্জাক জামলী, মাওলানা ফজলুল করিম, সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানে শেরপুর জেলার বিভিন্ন মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদীসহ কয়েকজন বিশিষ্ট আলেম প্রাথমিক সদস্য ফরম পূরণ করে আমীরে মজলিসের হাতে খেলাফত মজলিসে যোগদান করেন।

অনুষ্ঠানে চট্টগ্রামের বেসরকারী সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরীর আশু সুস্থতার জন্য দোয়া-মোনাজাত করেন আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ