Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়া পৌরসভায় কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৮:০৭ পিএম

কিছু কিছু অনিয়ম ও বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।
নির্বাচনে যারা ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন তারা হলেন, ১ নং ওয়ার্ড আলমগীর হোসেন শেখ, টেবিল ল্যাম্প, ২ নং ওয়ার্ড দেলোয়ার হোসেন দুলু, উটপাখি, ৩ নং ওয়ার্ড মাইনুল ইসলাম অপু, উটপাখি, ৪ নং ওয়ার্ড আরিফুল ইসলাম কাজী. (আরিফ), পাঞ্জাবী, ৫ নং ওয়ার্ড আলহাজ কাজী ফকরুল আলম, পাঞ্জাবী, ৬ নং ওয়ার্ড মোঃ ফায়েক শেখ, টেবিল ল্যাম্প, ৭ নং ওয়ার্ড চাঁন মিয়া শেখ, উটপাখি, ৮ নং ওয়ার্ড কেরামত আলী মোল্লা, উটপাখি ও ৯ নং ওয়ার্ডে মোঃ নাসির উদ্দীন শেখ, উটপাখি প্রতীকে কাউন্সিলর পদে বে-সরকারীভাবে নির্বাচিত হন।

এছাড়া ৩ টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে কুলসুম খানম, অটোরিকশা প্রতীক ও মোসা. রচনা বেগম ও পাপিয়া বেগম, আনারস প্রতীকে বে-সরকারীভাবে নির্বাচিত হন।
প্রসঙ্গত, টুঙ্গিপাড়া পৌরসভায় মেয়র পদে আওয়ামীগ মনোনীত প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ফলে কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ