Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটের গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ, ফলাফলের অপেক্ষায় প্রার্থীরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৬:৩৬ পিএম

সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচনে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ভোটগ্রহণ। শনিবার সকাল ৯টা থেকে ৯টি কেন্দ্রে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে চলছে ভোট গণনা।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা, রিটার্নিং অফিসার ফয়সাল কাদের বলেন, সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ভোটগ্রহণ। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এ ভোটের লড়াইয়ে গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ নৌকা প্রতীক নিয়ে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন ধানের শীষ প্রতীক নিয়ে, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র আমিনুল ইসলাম রাবেল জগ প্রতীক নিয়ে এবং সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু মোবাইল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
৯টি ওয়ার্ড নিয়ে গঠিত গোলাপগঞ্জ পৌরসভার মোট ২২ হাজার ৯শ ১৬ জন ভোটার রয়েছেন। পুরুষ ভোটার ১১ হাজার ৬শ ৯৪ জন এবং মহিলা ভোটার ১১হাজার ৩শ ১৯ জন।

গোলাপগঞ্জ পৌর নির্বাচনে ৪জন মেয়র প্রার্থীর পাশাপাশি সংরক্ষিত ১০জন মহিলা কাউন্সিলর প্রার্থী ও ৪৭জন সাধারণ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ