Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এজেন্টকে কুপিয়ে জখম, কাউন্সিলর প্রার্থী গ্রেপ্তার ও যুবলীগ নেতার ৬ মাসের কারাদন্ডের মধ্যদিয়ে শেষ হলো হরিণাকুন্ডু পৌর নির্বাচন

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৬:২০ পিএম

হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচনে বেশ কয়েকটি ভোট কেন্দ্রে অরাজকতা ধাওয়া পাল্টা ধাওয়া, জাল ভোটের অভিযোগ পাওয়া গেছে। সকালে হরিনাকুন্ডুর জোড়াপুকুর মান্দারতলা ভোটকেন্দ্রে নৌকার এজেন্ট সাগর হোসেনকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ এক কাউন্সিলর প্রার্থী। আহত ব্যক্তি মান্দারতলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। আহত সাগরের মা রূপসী বেগম ও স্ত্রী নিলুফার ইয়াসমিন অভিযোগ করেন কাউন্সিলর প্রার্থী সিদ্দিক মাস্টারের পক্ষে ভোট করার কারণে সাগর কে কুপিয়ে জখম করা হয়। আহত সাগরকে প্রথমে হরিনাকুন্ডু ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। এছাড়া চটকাবাড়িয়া ভোটকেন্দ্রে অবৈধভাবে প্রবেশ ও প্রভাব বিস্তারের অভিযোগে রাজু আহমেদ নামে এক যুবলীগ কর্মীকে ৬ মাসের কারাদন্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। ঝিনাইদহের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসাদুর জামান এই আদেশ দেন। রাজু ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকার রস্তম আলীর ছেলে এবং তিনি জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক। এদিকে হরিনাকুন্ডু সরকারি বালিকা বিদ্যালয় ভোট কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় অন্তরা খাতুন ও শাপলা খাতুন নামে দুই কিশোরীকে পুলিশ আটক করে। পরে তাদের মুচলেকা দিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। শাপলা পাইলট স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী তার পিতার নাম গোলাম বারী। অন্যদিকে অন্তরা খাতুন চটকাবাড়িয়া গ্রামের হাসেম আলীর মেয়ে।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার খবরের সত্যতা স্বীকার করেন। এবং হরিনাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা খবর নিশ্চিত করেন।

হরিণকুন্ডু পৌর নির্বাচনের বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে ঝিনাইদা জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ