Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টিকা গ্রহীতারা সবাই সুস্থ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

দেশে করোনা টিকা নেওয়ার পর সুস্থ আছেন টিকা গ্রহীতারা। টিকা নেওয়ার পরদিন থেকেই তারা সবাই নিজ নিজ কাজে যোগ দিয়েছেন। দেশবাসীকে তারা বার্তা দিয়েছেন টিকা নিতে ভয় নয়। বরং টিকার হাত ধরেই মুক্তি আসবে মহামারি থেকে।
টিকা নেওয়ার উদ্বোধনের দিন সম্মুখসারির যোদ্ধা হিসেবে এগিয়ে আসেন সাংবাদিক আল মাসুম মোল্লা। টিকা নেওয়ার পর স্বাভাবিক কর্মে কোনো ছন্দপতন হয়নি এ গণমাধ্যমকর্মীর। টিকা নেওয়ার পর থেকেই ব্যস্ত সংবাদ সংগ্রহে। সাংবাদিক আল মাসুম মোল্লা বলেন, আমি টিকা দিয়ে আমার অফিসে গিয়ে কাজ করেছি। তারপর আমি বাসায় গিয়েছি। তারপরের দিনও আমি কাজ করেছি।
পুলিশ সদস্য ট্রাফিক সার্জেন্ট দিদারুল ইসলাম টিকা নিয়েছেন। তিনি জানান, টিকা নেওয়ার পর কোনো পার্শ্ব প্রতিক্রিয়া কিংবা শারীরিক কোনো সমস্যা অনুভ‚ত হয়নি। বরং একদিন বিরতি নিয়ে পেশাগত দায়িত্ব পালনে পুরাদস্তুর ব্যস্ত ট্রাফিক পুলিশের এ সদস্য। দিদারুল ইসলাম বলেন, আমি ভালোই আছি। দেশের জনগণের সেবক হিসেবে বলতে চাই আমার মাধ্যমে উদ্বুদ্ধ হয়ে যাতে সবাই টিকা গ্রহণ করে। দুই প্রতিমন্ত্রী দুই সচিবসহ ডাক্তার, নার্স যারা টিকা নিয়েছেন তারা সবাই সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ