Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার

কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ১১:৪৮ এএম

ঢাকার কেরানীগঞ্জে ধর্ষণ চেষ্টা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ হোসেন মৃধা(৩৫)। তাকে গোলাম বাজার এলাকায় তার ভাড়া বাসা থেকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়। তার বাবর নাম মৃতঃ আব্দুস সাত্তার মৃধা। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার ছোট ডালিমা গ্রামে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি অপারেশন আসাদুজ্জামান টিটু জানান,গ্রেফতারকৃত আসামী মোঃ হোসেন জিনজিরা নামাবাড়ি এলাকায় ভুক্তভোগী নবম শ্রেনীতে পড়–য়া এক ছাত্রীর বাবার ব্যবসায়িক পার্টনার। বৃহস্পতিবার সকাল ১১টায় সে তার ওই ব্যবসায়িক পার্টনারের বাড়িতে যায়। এসময় ওই ছাত্রীর বাবা-মা বাড়িতে ছিল না। এই সুযোগে সে ওই ছাত্রীকে ধর্ষনের চেষ্টা চালায়। এতে ছাত্রী চিৎকার দিলে সে দ্রুত ওই বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তার বাবা-মা বাড়িতে আসলে সে তাদের ঘটনাটি জানায়। বৃহস্পতিবার রাতেই এই ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা মর্জিনা বেগম থানায় বাদী হয়ে একটি মামলা করেন।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান,ভুক্তভোগী ছাত্রীর মায়ের মামলার পরেই গোলামবাজার এলাকায় অভিযান চালিয়ে আসামী মোঃ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ