Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার ভোরে উপজেলার বড়িকান্দি গ্রামে বাড়ির আঙিনায় ছিঁড়ে পড়ে থাকা তারের সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন- ওই গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে গোলাম মোস্তফা (৭০) ও তার ভাতিজা মৃত সাইজ উদ্দিনের ছেলে জসু মিয়া (৬৫)। 

পুলিশ জানায়, ওই গ্রামের পশ্চিমপাড়ার বাসিন্দা গোলাম মোস্তফার বাড়িতে ভোর ৫টায় বৈদ্যুতিক মিটার বিস্ফোরণ ঘটে আগুন ধরে বাড়ির সার্ভিস তার ছিঁড়ে উঠানে পড়ে যায়। এ সময় দ্রুত ঘর থেকে বের হওয়ার সময় উঠানের ওপর পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে মাটিতে পড়ে যান মোস্তাফা। বাড়ির আশপাশের লোকজন চিৎকার করলে ভাতিজা জসু মিয়া তাকে উদ্ধার করতে গেলে তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে যান। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
নবীনগর থানার এসআই মামুনুর রশীদ জানান, বিদ্যুতের তারে জড়িয়ে তাদের মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ