Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসা থেকে মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে বাসা থেকে এক মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম সাদিয়া নাজ। গত সোমবার রাতে ভাটারা এলাকার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।
নিহত নাজের কাজিন শাওন বলেন, আমাদের বাসায় রাত পৌনে তিনটায় খবর আসে। আমরা গিয়ে দেখতে পাই ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে সাদিয়া। এরপর পুলিশকে খবর দেয়া হয়, পুলিশ এসে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে কেন আত্মহত্যা করেছেন সাদিয়া? কোনো কিছুই পরিবার অনুমান করতে পারছে না বলে শাওন জানান। তিনি বলেন, ক্লোজ সার্কিট ক্যামেরা ছিল সেখানে। ফুটেজ উদ্ধার করলে বিষয়টি আরো পরিষ্কার হতে পারে।

সাদিয়ার মৃত্যুতে মর্মাহত কাছের মানুষ ও শুভাক্ক্ষাীরা। বারিশ হক ফেসবুকে সাদিয়ার মৃত্যুতে শোকাহত হয়ে লেখেন, বিদায় জানালো আরও একটি সম্ভাবনাময়ী তাজা প্রাণ। তরুণ মডেল আমার খুব প্রিয় নাজ। গতকাল রাতে আত্মহত্যা করেছে। লাশ এখনও ছাড়া হয়নি। শেষ দেখতে পাবো কিনা জানি না। সবাই দোয়া করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ