Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বহিষ্কৃতদের হাতে মার খেলেন যুবদল নেতা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

বগুড়ায় বহিষ্কৃত কয়েকজন নেতাকর্মীদের হাতে মার খেলেন জেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্র দলের সাবেক সভাপতি মো. জাহাঙ্গীর আলম। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে বগুড়ার জজকোর্ট এলাকার পূর্বদিকের রাস্তায় সার্কিট হাউজ রোডের ঘোড়া চত্বরের পাশে এই মারপিটের ঘটনা ঘটে।
ঘটনার বর্ণনা দিয়ে বগুড়া জেলা বিএনপির সাবেক নেতা আমিরুল ইসলাম ও রাফেউল রুবেল সাংবাদিকদের জানান, গতকাল মঙ্গলবার আদালতে হাজিরা দিয়ে ওই সড়ক পথে ফেরার পথে বিএনপি নেতা শেখ নাহিন ও যুবদল নেতা জাহাঙ্গীরের দেখা হয় যুবদল থেকে সদ্য বহিষ্কার হওয়া কয়েকজন নেতাকর্মীর। এ সময় দুদলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শুরু হয় হাতাহাতি। হাতাহাতির এক পর্যায়ে গুরুতর আহত হন জেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্র দলের সাবেক সভাপতি মো. জাহাঙ্গীর আলম। এক পর্যায়ে তিনি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করলে পরিস্থিতি শান্ত হয়। তবে এই ঘটনার প্রেক্ষিতে বগুড়া বিএনপির অভ্যন্তরীণ দ্ব›দ্ব সংঘাতের দিকে মোড় নিতে পারে বলে জানিয়েছেন কৃষক দলের জেলা যুগ্ম আহবায়ক চাষি রফিকুল ইসলাম।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ