Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চবিতে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে এক কর্মকর্তাকে মারধরের অভিযোগ

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৬:৪০ পিএম

মঙ্গলবার ভারপ্রাপ্ত হিসাব নিয়ামক ফরিদুল আলম চৌধুরীর উপর হামলা হয় বলে জানিয়েছেন চবি অফিসার সমিতির সভাপতি রশিদুল হায়দার জাবেদ।

তিনি ইনকিলাবকে বলেন, মঙ্গল দুপুর দেড়টায় ছাত্রলীগের পরিচয়ে একদল যুবক হিসাব নিয়ামক দপ্তরে ঢুকে ফরিদুল আলম চৌধুরীকে অকথ্য গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করে। এসময় প্রক্টরিয়াল বডি এবং অন্যান্য অফিসাররা এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

চবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু ইনকিলাব বলেন,আমাদের কাছে খবর আছে ফরিদুল আলম বিশ্ববিদ্যালয় থেকে শিবিরের ফান্ডিং করে থাকেন। এই বিষয়ে আমরা তদন্ত করে দেখব।"

প্রক্টর রবিউল হাসান বলেন, দুর্বৃত্তরা মাস্ক পরিহিত থাকায় কাউকে চেনা যায়নি।তবে বিশ্ববিদ্যালয় অফিসের এরকম একটি ঘটনা ঘটায় বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে।ঘটনার সুষ্ঠু তদন্ত করতে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি করা হয়েছে।তদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি

১৯ এপ্রিল, ২০২২
২০ সেপ্টেম্বর, ২০২১
২২ ফেব্রুয়ারি, ২০২১
৫ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ