Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবশেষে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী ছয়ফুরের মনোনয়ন প্রত্যাহার

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ৭:০৮ পিএম

মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী ছয়ফুর রহমান (সাইফুর রহমান বাবুল) অবশেষে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

রোববার ১০ জানুয়ারি বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মামুনুর রশিদ গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন। স্বতন্ত্র ওই প্রার্থী তার মনোনয়ন প্রত্যাহার করায় মেয়র পদে এখন দুই জন প্রার্থী প্রতিদন্ধিতায় রয়েছেন। আওয়মীলীগ মনোনীত নৌকা প্রতীকে ফজলুর রহমান এবং বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকে অলিউর রহমান।

উল্লেখ্য গতকাল ১০ জানুয়ারি ছিলো মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। ১১ জানুয়ারি প্রতীক বরাদ্ধ। ভোট গ্রহণ ৩০ জানুয়ারি। নির্বাচনে মোট ৪৩ হাজার ৪৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ২২ হাজার ৭৫০ জন। আর মহিলা ভোটার ২০ হাজার ৬৯৬ জন। নির্বাচনে ১৪টি ভোট কেন্দ্র থেকে বাড়িয়ে ১৮ টি কেন্দ্র করা হয়েছে। যাতে ১২৫ টি বুথ থাকবে বলে জানিয়েছেন জেলা ও উপজেলা নির্বাচন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভার নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ