Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মামলার পর যুবক গ্রেফতার

রূপগঞ্জে পোশাক শ্রমিক ধর্ষণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাজ শেষে বাড়ি ফেরার পথে এক পোশাক শ্রমিককে (২২) ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। গত শুক্রবার রাতে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিক। এদিন রাতেই শাহীন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শাহীন কিশোরগঞ্জ সদর থানার বীর ধামপাড়া এলাকার মো. হারুন বীরের ছেলে শাহীন বীর। সে বর্তমানে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার ইয়াকুব আলীর বাড়ির ভাড়াটিয়া।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিক উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুনবাজার এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করেন। ওই নারী স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। গত ১ জানুয়ারি দিবাগত রাত ১২টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার সময় শাহীন নামে এক যুবকের রিকশায় উঠে। এসময় খালপাড় এলাকায় পৌঁছালে ধারালো ছুরি দিয়ে ভয় দেখিয়ে মুখ হাত-পা বেঁধে ওই পোশাক শ্রমিককে ধর্ষণ করে শাহীন বীর। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। শাহীন নামে এক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ