Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাক তুলতে গিয়ে ধর্ষণের শিকার তরুনী

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ২:১১ পিএম

বিল থেকে শাক তুলে বাড়ির ফেরার পথে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের সালুয়া গ্রামের একটি ফাঁকা মাঠে ধর্ষণের শিকার হয়েছে (১৯) বছরের এক হিন্দু ধর্মাবলম্বী তরুনী। ধর্ষণের শিকার ওই তরুনীর বাড়ি উপজেলার উঁচনা গ্রামে। এঘটনায় তিন জনকে আসামী করে পাঁচবিবি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

থানায় মামলা সূত্রে জানাগেছে, গত বুধবার বিকালে ধরঞ্জী ইউপি’র সালুয়ার বিল থেকে শাক তুলে মাঠ দিয়ে বাড়ি ফিরছিলো ওই তরুনী। এসময় উঁচনা গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে আব্দুর রাজ্জাক (২১), ফজলুর রহমানের ছেলে হাবিব (২৬) ও জাহান আলীর ছেলে মোনোয়ার হোসেন (১৯) সেখানে চলে আসে। তরুনীকে একা পেয়ে আব্দুর রাজ্জাক ও হাবিব ওই তরুনীকে পাশের আলু ক্ষেতে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় ওই তরুনী চিৎকার করে মোনোয়ারকে বলে তাকে ধর্ষণ না করার জন্য। তবুও না শোনে ওই তরুনীকে ধর্ষণ করে তাঁরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় বাড়িতে গিয়ে বিষয়টি জানালে পরিবারের লোকজন মামলা দায়ের করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এঘটনায় থানায় ধর্ষণের মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের তৎপরতা চলছে।



 

Show all comments
  • Shafaeth+Hossain ৯ জানুয়ারি, ২০২১, ৪:০৩ পিএম says : 0
    ধর্ষণ আমাদের দেশের জন্য দৈনিন্দন ঘটনা ,এর থেকে রেহাই পেতে চাইলে দেশে আইনের শাষন প্রতিষ্ঠিত করতে হবে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ