Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আস্ত বিমানই বুক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

এক করোনায় রক্ষা ছিল না, তার উপর নতুন স্ট্রেন। সারাক্ষণ ভাইরাস আতঙ্ক যেন তাড়া করে বেড়াচ্ছে। দেশের এক প্রান্ত খেকে অন্য প্রান্তে যেতে তাই আস্ত বিমানই বুক করে ফেললেন এক ব্যক্তি। ইন্দোনেশিয়ার বাসিন্দা ওই ব্যক্তি একজন জনপ্রিয় সোশ্যালাইট। নাম রিচার্ড মুলজাদি। মহামারি আবহে স্ত্রীকে নিয়ে সম্প্রতি জাকার্তা থেকে বালির দেনপাসার যাচ্ছিলেন তিনি। তার জন্যই গোটা বিমান বুক করে ফেলেন রিচার্ড।
ইনস্টাগ্রামে নিজেই এ কথা জানান রিচার্ড। ফাঁকা বিমানের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘বিমানে আর কেউ ছিল না। অন্য যাত্রী থাকলে বিমানে উঠতামই না আমরা’। বিমানের সব আসন বুক করলেও, চার্টার্ড বিমানের থেকে খরচ কমই হয়েছে বলেও দাবি করেন তিনি। তবে লায়ন এয়ার গ্রুপের যে ‘আইডি-৬৫০২’ বিমানটির কথা উল্লেখ করেছেন রিচার্ড, সেটিতে তারা কেবল দু’টি টিকিটই কেটেছিলেন বলে দাবি করেছে স্থানীয় একটি ভ্রমণ পত্রিকা। বিমান সংস্থার সঙ্গে কথা বলেই তারা এ কথা জানতে পেরেছে বলে জানিয়েছে তারা। এমনিতে বিলাসবহুল জীবন যাত্রা এবং মুঠো মুঠো টাকা ওড়ানোর জন্যই পরিচিত রিচার্ড। তাই তিনি আস্ত বিমান বুক করলে খুব একটা অবাক হওয়ার কিছু নেই বলে মত নেটাগরিকদের। সূত্র : মালয় মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ