Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৬:৩০ পিএম

বাগেরহাটের শরণখোলার আমড়াগাছিয়া বাজার থেকে একটি বিদেশী পিস্তলসহ মোঃ ফারুক সেপাই (৫১) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর একটি দল। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে গ্রেফতার করে তাকে শুক্রবার বিকেল ৫টায় শরণখোলা থানায় হস্তান্তর করে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি, একটি মোবাইল ফোন, দুইটি সীম কার্ড ও নগদ ১১০০ চল্লিশ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়া ফারুক উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামের মৃতঃ এনায়েত সেপাইর পুত্র।

খুলনা র‌্যাব-৬ এর উপ-অধিনায়ক মেজর আনিসুজ্জামান জানান, তাদের একটি বিশেষ দল অস্ত্র বেচা-কেনার গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শরণখোলার আমড়াগাছিয়া বাজারে অভিযান চালায়। ফারুক র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যাওয়ার সময় বাজারের ইসলামী ব্যাংকের সামনে থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার দেহ তল্লাশি চালিয়ে বিদেশী পিস্তলসহ উল্লেখিত মালামাল পাওয়া যায়। শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান জানান, র‌্যাব অস্ত্রসহ আসামী ফারুক সেপাইকে শুক্রবার বিকেল ৫টার দিকে শরণখোলা থানায় হস্থান্তর করে। এব্যপারে র‌্যাবের পরিদর্শক রাজিউজ্জামান বাদী হয়ে শরনখোলা থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীকে জিজ্ঞাসাবাদ করে আদালতে প্রেরন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ