Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডোমারে মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৭:৩৬ পিএম

সপ্তম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার অপরাধে লাল মোহন দাশ (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। বুধবার বিকেলে লালমনির হাট জেলার পাটগ্রাম উপজেলার বাউরা বাজার হতে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত লাল মোহন ডোমার সদর ইউনিয়নের জালিয়াপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, গত দুই সপ্তাহপুর্বে সকাল ১০ টার দিকে ছাত্রীটি দেবীগঞ্জ দাখিল মাদ্রাসা যাওয়ার পথে ডোমার সদর ইউনিয়নের পাগলাবাজার এলাকা হতে মাইক্রোবাসে করে আসামী মোহনদাসসহ তার সাথে থাকা দুর্বৃত্তরা ছাত্রীটিকে অপহরণ করে নিয়ে। ছাত্রীটির বাবা জানায়, অপহরণকারী মোহন তার নাবালিকা মেয়েকে অপহরণ করে একাধিকার ধর্ষণ করেছে। বুধবার বিকেলে ডোমার থানা পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামী লাল মোহনকে গ্রেফতার করে। ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফামারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ